ক্রঃ নঃ
|
সেবার নাম
|
প্রয়োজনীয় কাগজপত্র
|
সেবার মুল্য ও পরিশোধ পদ্ধতি
|
সেবা প্রদানের সময়সীমা
|
দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা পদবী,ফোন নং
|
০১ | কিশোর কিশোরী ও বয়স্কদের জন্য
মৌলিক সাক্ষরতা,সাক্ষরতা উত্তর ও অব্যাহত শিক্ষা ও জীবিকায়ন দক্ষতা প্রশিক্ষণ |
কোর্স অনুযায়ী পাঠ্যবই ও অন্যান্য শিক্ষা উপকরণ
|
বিনামুল্যে
|
কোর্স ভিত্তিক
|
সহকারী পরিচালক,
জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো,খুলনা ফোন নং-0247728359 মেইল নং-adkhulna@bnfe.gov.bd |
0২ | মাষ্টার ট্রেইনার,সুপারভাইজার,শিক্ষকদের
বুনিয়াদি ও সতেজিকরণ প্রশিক্ষণ |
প্রশিক্ষণ মডিউল,প্রশিক্ষণ ম্যানুয়াল,শিক্ষক গাইড,শিক্ষা উপকরণ |
বিনামুল্যে
|
প্রকল্পের
কোর্স ভিত্তিক
|
সহকারী পরিচালক,
জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো,খুলনা ফোন নং-0247728359 মেইল নং-adkhulna@bnfe.gov.bd |
০৩ |
বেসরকারী সংস্থা নির্বাচন
|
ই ও আই ্এবংআরএফ পি
|
বিনামুল্যে
|
সংশ্লিষ্ট
প্রকল্পের
বিধি অনুযায়ী
|
সহকারী পরিচালক,
জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো,খুলনা ফোন নং-0247728359 মেইল নং-adkhulna@bnfe.gov.bd |
0৪ | পরামর্শক প্রতিষ্ঠান নির্বাচন | ই ও আই ্এবংআরএফ পি |
বিনামুল্যে
|
সংশ্লিষ্ট
প্রকল্পের
বিধি অনুযায়ী
|
সহকারী পরিচালক,
জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো,খুলনা ফোন নং-0247728359 মেইল নং-adkhulna@bnfe.gov.bd |
0৫ | শিক্ষা ব্যবস্থাপনা কমিটির প্রশিক্ষণ | প্রশিক্ষণ মডিউল,প্রশিক্ষণ ম্যানুয়াল, প্রশাসনিক ব্যবস্থাপনা |
বিনামুল্যে
|
সংশ্লিষ্ট
প্রকল্পের
বিধি অনুযায়ী
|
সহকারী পরিচালক,
জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো,খুলনা ফোন নং-0247728359 মেইল নং-adkhulna@bnfe.gov.bd |
|
|
|
|
|
|
0২। অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS)
সেবা প্রাপ্তিতে অসন্তষ্টি হলে বা সেবা প্রদানকারী কর্ম কর্তা সেবা দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করুন:-
ক্রমিক নং
|
কখন যোগাযোগ করবেন
|
যোগাযোগের ঠিকানা
|
নিস্পত্তির সময় সীমা
|
0১ | দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে ১৫ দিন পর | মহাপরিচালক,
উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো,ঢাকা ফোন নং-02222287895 মেইল নং-dg@bnfe.gov.bd |
১৫ দিন |
02 | GRS দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে ৩০ দিন পর
|
কেন্দ্রীয় ব্যবস্থাপনা পদ্ধতি
সচিব,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ফোন-02-9576690 www.mopme.gov.bd |
৩০ দিন |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস